শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জ উপজেলায় ত্রাণ সামগ্রী বিতরণ

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:

করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রেখে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় পরিষদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিষদ হল রুমে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। স্থানীয় সরকার মন্ত্রনালয়ের অধিনে ত্রাণ সামগ্রী বিতরণ করেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ দেব।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান বিনা রানী তালুকদার, সিনিয়র সাংবাদিক সাইফ উল্লাহ, জামালগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি মো. ওয়ালি উল্লাহ সরকার, প্রেসক্লাব একাংশের সহ সভাপতি মো. শাহীন আলম প্রমুখ। চাল, ডাল, তেল, চিনি, সেমাই, আলু বিতরণ করা হয়েছে।
ইউএনও বিশ্বজিৎ দেব বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে মানুষ যখন ঘর বন্ধী ঠিক তখনী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ত্রাণ মন্ত্রনালয়ের অধীনে ২ শতাধিক সাধারণ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস ও প্রবিত্র ঈদুল ফেতরের উপলক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।  শুক্রবার ২ শতাধিক নারী পুরুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: